ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

ভারত

নির্বাচনী প্রচারে মিঠুন চক্রবর্তী, দেখতে উপচেপড়া ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
নির্বাচনী প্রচারে মিঠুন চক্রবর্তী, দেখতে উপচেপড়া ভিড়

আগরতলা (ত্রিপুরা): ভারতের ত্রিপুরায় বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রচারে অংশ নিয়েছেন মহাগুরু অভিনেতা মিঠুন চক্রবর্তী। এ সময় তাকে এক নজর দেখতে  জাতীয় সড়কে উপচে পড়ে ভিড় লেগে যায়।

ফলে অবস্থা সামলাতে হিমসিম খেতে হয় পুলিশকে। এই দৃশ্য দেখে সেখানে ছুটে আসেন বিজিপি নেতাকর্মীরা।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) নির্বাচনী প্রচারে ত্রিপুরায় আসেন মিঠুন চক্রবর্তী। এদিন দুপুরে তিনি প্রথম রাজধানী আগরতলার পার্শ্ববর্তী খয়েরপুর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী রতন চক্রবর্তীর হয়ে প্রচারে  বের হন। বৃদ্ধনগর এলাকা থেকে তাদের এই র‍্যালির সূচনা হয়।

তার গাড়ি ওই এলাকায় পৌঁছানো মাত্রই হাজার হাজার নারী-পুরুষ তাকে ঘিরে ধরেন। এ সময় জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে, রাস্তার দুই ধারে গাড়ির লাইন পড়ে যায়। তখন পুলিশ অনেক চেষ্ঠা করেও তাদেরকে সরাতে ব্যর্থ হয়।

সেই পরিস্থিতি দেখে দ্রুত রাস্তায় উঠে আসেন স্থানীয় বিধায়ক এবং প্রার্থী রতন চক্রবর্তীসহ অন্যান্য বিজেপি নেতারা। তাদের চেষ্টায় সাধারণ মানুষকে রাস্তার দুই পাশে সরানো সম্ভব হয়। এরপর সবাইকে নিয়ে র‍্যালির সূচনা হয় এবং বিধানসভা এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। প্রচার গাড়িতে মিঠুন চক্রবর্তীর পাশাপাশি প্রার্থীসহ অন্যান্য বিজেপি নেতারা উপস্থিত ছিলেন।   সঙ্গে কয়েকশ মোটরসাইকেল  নিয়ে কর্মী সমর্থকরাও ছিলেন।

তাদের প্রচার গাড়ি যে দিকে যায় সেদিকেই রাস্তার দুই পাশে মানুষ দাঁড়িয়েছিলেন। মিঠুন চক্রবর্তী ও প্রার্থী সাধারণ মানুষের উদ্দেশ্যে হাত নাড়েন। পরে বিজেপির বামুটিয়া বিধানসভা কেন্দ্রের প্রার্থী কৃষ্ণধন দাসের সমর্থনে বামুটিয়া এলাকায় এবং জিরানিয়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুশান্ত চৌধুরীর সমর্থনে প্রচার কর্মসূচিতে অংশ নেওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
এসসিএন/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।