ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

ভারত

প্যারোলে মুক্তি পেয়ে প্রচারে যেতে চান মদন মিত্র

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
প্যারোলে মুক্তি পেয়ে প্রচারে যেতে চান মদন মিত্র

কলকাতা: সারদা আর্থিক প্রতারণা মামলায় কলকাতার আলিপুর জেলে বন্দি আছেন পশ্চিমবঙ্গের সাবেক পরিবহন মন্ত্রী মদন মিত্র। জেলে বন্দি থাকলেও তৃণমূল কংগ্রেস দল তাকে পশ্চিমবঙ্গের কামারহাটি বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী করেছে।

ইতিমধ্যে বেশ কয়েকবার মদন মিত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছেন আদালত। এতোদিন পর্যন্ত জেলে বন্দি এ নেতার নির্বাচনী প্রচারণার কাজ করছিলেন তার পরিবারের সদস্য ও কামারহাটি এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

জানা গেছে, কারা দফতরের কাছে ‘প্যারোল’র আবেদনও জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রথম সারির এ নেতা। মদন মিত্রের সেই আবেদন নির্বাচন কমিশনের কাছে বিবেচনার জন্য পৌঁছে দিয়েছেন কারা দফতরের কর্মকর্তারা। অনুমতি পেলেই প্যারোল পেতে পারেন তিনি।

সূত্রের মাধ্যমে জানা গেছে, ১০ এপ্রিল থেকে ২২ এপ্রিল পর্যন্ত তিনি প্যারোল চেয়েছেন। নির্বাচন কমিশন দিল্লীতে এ আবেদন পাঠিয়ে দিয়েছে। জানা গেছে, সাবেক মন্ত্রী নিজেই প্রচারে অংশ নিতে উৎসাহী। এ কারণেই তিনি আবেদন করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৬
ভি.এস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।