ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

ভারত

পশ্চিমবঙ্গে ফের আসবে টিএমসি, দাবি করে আনন্দ মিছিলের ঘোষণা

আগরতলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ৬, ২০১৬
পশ্চিমবঙ্গে ফের আসবে টিএমসি, দাবি করে আনন্দ মিছিলের ঘোষণা ছবি- বাংলানিউজ

আগরতলা: আগামী ১৯ মে গণনার পর পুনরায় পশ্চিমবঙ্গে ক্ষমতায় প্রতিষ্ঠিত হচ্ছে তৃণমূল কংগ্রেস দল, এমন দাবি ভারতীয় জাতীয় তৃণমূল ট্রেড ইউনিয়ন কংগ্রেস (আইএনটিটিইউসি) ত্রিপুরা রাজ্য শাখার। এ জন্য আইএনটিটিইউসি’র ত্রিপুরা রাজ্য শাখা বিজয় মিছিলের দিন ঠিক করে রেখেছে।

তারা আগামী ২০ মে আগরতলায় এক বিজয় মিছিলের আয়োজন করছেন।

ওই দিন মিছিলটি আগরতলা প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন রাজপথ অতিক্রম করবে। শুক্রবার (০৬ মে) দুপুরে আগরতলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন ডেকে এ কথা জানান, সংগঠনের ত্রিপুরা রাজ্য শাখার আহ্বায়ক বিপ্লব কর।

তিনি আরও জানান, ওই দিন বিজয় মিছিলে আইএনটিটিইউসি’র ত্রিপুরা রাজ্য শাখার পাশাপাশি, যুব তৃণমূল কংগ্রেস, মহিলা তৃণমূল কংগ্রেস ও সংখ্যালঘু তৃণমূল কংগ্রেসের সদস্যরাও অংশ নেবেন।

আর যদি কংগ্রেস ও সিপিআই (এম) জোটের কাছে তৃণমূল কংগ্রেস দল হেরে যায় তবে কি আগরতলায় বিজয় মিছিলের পরিকল্পনা পরিবর্তন করা হবে? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে আহ্বায়ক বিপ্লব কর জানান, পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস দলের জয় নিশ্চিত।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মে ০৬, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।