ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ভারত

আগরতলায় উচ্ছেদ অভিযান শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
আগরতলায় উচ্ছেদ অভিযান শুরু

আগরতলা (ত্রিপুরা): আগরতলা শহরের অবৈধ দখলদারদের বিরুদ্ধে আবারও অভিযান শুরু হলো। মঙ্গলবার (২২ নভেম্বর) আগরতলা পৌর দফতরের পক্ষ থেকে শহরের বটতলা এলাকায় অভিযান চালানো হয়।

 

এ এলাকায় যে ব্যবসায়ীরা বেআইনিভাবে সরকারি জায়গা, রাস্তা ও ড্রেন দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করে ব্যবসা চালাচ্ছিলেন, তাদের অবৈধ স্থাপনা ভেঙে দেওয়া হয়েছে।  

পাশাপাশি অবৈধ মদের দোকানগুলোকেও এদিন বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয়। অভিযান চলাকালে উপস্থিত ছিলেন মেয়র দীপক মজুমদার নিজেই।

অভিযান সম্পর্কে মেয়র দীপক মজুমদার জানান, প্রাক নির্বাচনী প্রতিশ্রুতির অংশ হিসেবে তারা এই অভিযান চালিয়েছেন। পৌর নির্বাচনের আগে তারা স্থানীয় বাসিন্দাদের প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজেপি যদি পৌর বোর্ড গঠন করে তাহলে শহরের অবৈধ নির্মাণ ভেঙে ফেলা হবে এবং রাস্তা সম্প্রসারণ করা হবে মানুষের সুবিধার জন্য।  

সেই সঙ্গে তিনি আরও বলেন রাজ্য সরকার নেশামুক্ত ত্রিপুরা গড়ার ডাক দিয়েছে, এর অংশ হিসেবেই অবৈধ মদের দোকান ভেঙে দেওয়া হচ্ছে। শুধুমাত্র বটতলা বাজার নয়, রাজধানী আগরতলার অন্যান্য যে সব বাজারে এ ধরনের মদের দোকান রয়েছে সেগুলোকেও পর্যায়ক্রমে ভেঙে দেওয়া হবে।  
 
এদিন বটতলা থেকে দশমী ঘাট এলাকার মাঝের সব অবৈধ দোকানপাট ভেঙে ফেলা হয়। সেই সঙ্গে অবৈধভাবে পার্ক করে রাখা মোটরবাইকও তুলে নেওয়া হয়।  

অভিযানে মেয়রের সঙ্গে ছিলেন কাউন্সিলর জাহ্নবী দাস, পৌর কমিশনার ডা. শৈলেশ কুমার যাদব প্রমুখ। এর আগেও বর্তমান পৌর বোর্ড বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযান চালায়।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর, ২০২২
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।