ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ফের ভোটে লড়ার আনুষ্ঠানিক ঘোষণা বাইডেনের

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
ফের ভোটে লড়ার আনুষ্ঠানিক ঘোষণা বাইডেনের

পুনরায় নির্বাচনে লড়ার জন্য আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন। এই খবর দিয়েছে সিএনএন।

মঙ্গলবার প্রকাশিত এক ভিডিওতে বাইডেন পরবর্তী বছর নির্বাচনে লড়ার কথা জানান। আগামী নির্বাচন তার চোখে রিপাবলিকান চরমপন্থার বিরুদ্ধে লড়াই।  

পরোক্ষভাবে যুক্তি দিয়েছিলেন যে জাতির চরিত্র পুনরুদ্ধারের জন্য তার ব্রত সম্পূর্ণরূপে উপলব্ধি করার জন্য তার আরও সময় প্রয়োজন। পরোক্ষভাবে তার যুক্তি, জাতির প্রকৃতি পুনরুদ্ধারের জন্য নিজের ব্রত সম্পূর্ণরূপে উপলব্ধি করার জন্য তার আরও সময় প্রয়োজন।

ভিডিওতে তিনি বলেন, চার বছর আগে যখন আমি প্রেসিডেন্ট নির্বাচনের দৌড়ে নেমেছিলাম, তখন আমি বলেছিলাম, আমরা আমেরিকার হৃদয়ের জন্য যুদ্ধ করছি। এখনো আমরা করছি।

ভিডিওটির শুরুতে ২০২১ সালের ৬ জানুয়ারির সহিংসতা এবং যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্টের বাইরে গর্ভপাতের অধিকার রক্ষাকারীদের বিক্ষোভ দেখানো হয়।

ভয়েসওভার বর্ণনায় বাইডেন বলেন, এখন আমরা যে প্রশ্নের মুখোমুখি দাঁড়িয়ে, তা হলো- সামনের বছরগুলোতে বেশি স্বাধীনতা পাওয়া যাবে, নাকি কম। বেশি অধিকার নাকি অল্প।  

তিনি বলেন, আমি জানি, আমি কী উত্তর চাই। আমার মনে হয়, আপনারাও তাই চান। এটা আত্মতুষ্টির সময় নয়। সেজন্য আমি পুনরায় নির্বাচনে লড়ছি।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।