ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

ভারতে ৫৫ যাত্রী নিয়ে টুরিস্ট বাস খাদে, নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
ভারতে ৫৫ যাত্রী নিয়ে টুরিস্ট বাস খাদে, নিহত ৮

ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুর নীলগিরিস জেলার কুনুরের কাছে একটি টুরিস্ট বাস খাদে পড়ে কমপক্ষে ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

রোববার (১ অক্টোবর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি। এতে বলা হয়েছে, পর্যটকবাহী বাসটিতে ৫৫ যাত্রী ছিলেন যারা টেনকাসি যাচ্ছিলেন। নীলগিরিস জেলার কুনুরের কাছে একটি বাঁকে গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি খাদে পড়ে যায়। প্রাথমিকভাবে স্থানীয়রা উদ্ধার কাজে ঝাঁপিয়ে পড়েন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধারকাজ শুরু করে।

নীলগিরিসের পুলিশ সুপার কে প্রভাকর এনডিটিভিকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঘটনাটির তদন্ত শুরু হয়েছে। দুর্ঘটনার পেছনে চালকের দোষ আছে বলে মনে হচ্ছে।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন এ দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। নিহতদের পরিবারের জন্য ২ লাখ রুপি করে ক্ষতিপূরণও ঘোষণা করেছেন তিনি। আর যারা সামান্য আহত হয়েছেন তাদের ৫০ হাজার রুপি করে দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০১৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।