ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ডিমের তরকারি রান্না করতে রাজি না হওয়ায় সঙ্গীকে কুপিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
ডিমের তরকারি রান্না করতে রাজি না হওয়ায় সঙ্গীকে কুপিয়ে হত্যা

ডিমের তরকারি রান্না করতে রাজি না হওয়ায় সঙ্গীকে কুপিয়ে হত্যা করেছেন এক যুবক।  

সম্প্রতি ভারতের হরিয়ানার গুরুগ্রামে এ হত্যাকাণ্ড ঘটে বলে এক প্রতিবেদনে জানিয়েছে দেশটির গণমাধ্যম এনডিটিভি

প্রতিবেদনে জানানো হয়, সঙ্গীকে হত্যাকারী যুবকের নাম লল্লন যাদব (৩৫)। বিহারের মাধেপুরা জেলার আওরাহি গ্রামের বাসিন্দা তিনি। তবে শনিবার (১৬ মার্চ) দিল্লি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নিহতের নাম অঞ্জলি (৩২)। তিনি কাগজ কুড়ানোর কাজ করতেন।  

পুলিশ জানায়, শনিবার চৌমা গ্রামের একটি নির্মাণাধীন বাড়িতে অঞ্জলির অর্ধগলিত মরদেহ দেখতে পান ওই বাড়ির তত্ত্বাবধায়ক। তিনি পুলিশে খবর দেন। মরদেহ উদ্ধারের পর পুলিশ আশপাশের লোকজনকে জিজ্ঞাসা করে জানতে পারে, লল্লন নামের এক যুবক নিহতের সঙ্গে থাকতেন। তারপরই লল্লনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।  

এক পর্যায়ে সঙ্গীকে হত্যা করেছেন স্বীকার করেন লল্লন।  

তিনি জানান, ঘটনার সময় তিনি মাতাল ছিলেন। তার হিতাহিত জ্ঞান ছিল না সে সময়। রাগের বসে অঞ্জলিকে বেল্ট দিয়ে পেটান ও মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। এতে অঞ্জলি জ্ঞান হারান। এরপর আহতকে কুপিয়ে খুন করে চৌমা গ্রামের ওই নির্মাণাধীন বাড়িতে লাশ ফেলে দিয়ে আসেন।

পুলিশ আরও জানায়, ছয় বছর আগে সাপের কামড়ে লল্লনের স্ত্রী মারা গিয়েছিলেন। তারপরে তিনি দিল্লিতে চলে আসেন। প্রায় সাত মাস আগে অঞ্জলির সঙ্গে পরিচয় হয় লল্লনের। দুজনে স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতে শুরু করেন।  

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।