ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

বোমা আতঙ্ক

বুলগেরিয়ায় মিশরগামী প্লেনের জরুরি অবতরণ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
বুলগেরিয়ায় মিশরগামী প্লেনের জরুরি অবতরণ

ঢাকা: বোমা বিস্ফোরণের হুমকির প্রেক্ষিতে বুলগেরিয়ায় জরুরি অবতরণ করেছে মিশরের পর্যটনকেন্দ্র হারঘাদাগামী একটি যাত্রীবাহী প্লেন। বুলগেরিয়ার কৃষ্ণসাগর উপকূলীয় বুরগাস শহরের বিমানবন্দরে বৃহস্পতিবার সকালের দিকে জরুরি অবতরণ করে ১৬১ যাত্রীবাহী প্লেনটি।


  
অবতরণের পরপরই প্লেনটির সব যাত্রী ও ক্রুকে সরিয়ে নেয়া হয়। তবে প্লেনে কোনো বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়নি বলে জানিয়েছেন বুরগাস বিমানবন্দরের এক মুখপাত্র। বর্তমানে বিমানবন্দরটির কার্যক্রম বন্ধ রয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় সময় সকাল পৌনে ছয়টার দিকে বুরগাসে অবতরণ করে ফ্লাইট এলএলপি৮০১৫। পোল্যান্ডের ওয়ারশ থেকে হারঘাদা যাচ্ছিলো প্লেনটি। পোল্যান্ডের রাষ্ট্রীয় বিমান সংস্থা এলওটির মুখপাত্র জানান, চার্টার করা প্লেনটি পর্যটকদের নিয়ে মিশরে যাচ্ছিলো।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর মিশরের লোহিত সাগরের উপকূলে অবস্থিত পর্যটন কেন্দ্র শার্ম আল শেখ থেকে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গগামী একটি প্লেন সিনাইয়ে বিধ্বস্ত হয়। এতে প্লেনটির ২২৪ আরোহীর সবাই মারা যায়। বোমা বিস্ফোরণেই প্লেনটি বিধ্বস্ত হয়েছে বলে ধারণা করছেন তদন্তকারীরা।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৫
আরআই


 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।