ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

আন্তর্জাতিক

এবার আইফেল টাওয়ার উড়িয়ে দেবে আইএস!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
এবার আইফেল টাওয়ার উড়িয়ে দেবে আইএস! ছবি: সংগৃহীত

ঢাকা: ১৩ নভেম্বরের বিভীষিকার পর আই‌এস আতঙ্ক এখনও তাড়া করছে ফরাসিদের। তার মধ্যেই প্যারিসে ফের হামলা ‍চালানোর হুমকি দিলো জঙ্গি সংগঠনটি।

এবার তারা হুমকি দিয়েছে আইফেল টাওয়ার উড়িয়ে দেয়ার।

বুধবার আইএস এর একটি ভিডিও ফুটেজ প্রকাশ হয়। সেখানে আন্তর্জাতিক সন্ত্রাসী সংগঠনটির ফরাসিভাষী সদস্যরা ফরাসি প্রেসিডেন্ট ওলাঁদকে হুমকি দিয়ে বলছে, ‘আমরা আবার ফিরছি। তোমার দেশকে শেষ করতে শিগগির ফিরছি। ’

ফুটেজটিতে দেখা যাচ্ছে,কালো কাপড়ে মুখ ঢাকা, একে-৪৭ হাতে ফরাসি ভাষায় এক জঙ্গি হুমকি দিচ্ছে ফ্রান্সের প্রেসিডেন্ট ওলাঁদকে। বলা হচ্ছে,‘ফ্রাসোঁয়া, তুমি নাকি আমাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছো। কিন্তু এই যুদ্ধে তুমি কোনও দিন জিততে পারবে না। তুমি জনগণকে প্রতিশ্রুতি দিয়েছো তুমি নাকি যুদ্ধে জিতবেই। কিন্তু জয়ী হবো আমরাই। কারণ আমরা ঈশ্বরের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। ’

শুধু তাই নয়, হুমকি দেয়ার পাশাপাশি একটি ভিডিও’ও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, আইফেল টাওয়ারকে ধ্বংস করে দেয়া হচ্ছে। হুড়মুড় করে ভেঙে পড়ছে ফ্রান্সের গৌরবের এই প্রতীকটি।
 
বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৫
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।