ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

এসিতে বিদ্যুৎ বিল বাড়ে, ঝগড়ায় স্ত্রী-ছেলেকে পিটিয়ে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
এসিতে বিদ্যুৎ বিল বাড়ে, ঝগড়ায় স্ত্রী-ছেলেকে পিটিয়ে হত্যা ছবি: সংগৃহীত

ঢাকা: শীতাতপ নিয়ন্ত্রণ (এসি) যন্ত্র চালু নিয়ে ঝগড়া করে নিজের স্ত্রী ও সন্তানকে পিটিয়ে হত্যা করেছেন ভারতের কেরালার এক বয়োবৃদ্ধ।

প‍াল পাইন্ডাথু নামে ৮৫ বছর বয়সী ওই অভিযুক্তকে শনিবার (৯ এপ্রিল) আটক করেছেন পুলিশ কর্মকর্তারা।

স্ত্রী-ছেলেকে হত্যার পর নিজেই আত্মহত্যার চেষ্টা করেছেন ওই বৃদ্ধ। তবে, তার আগেই আটক হন তিনি।

রোববার (১০ এপ্রিল) স্থানীয় সংবাদমাধ্যম জানায়, এ হত্যাকাণ্ডের তদন্ত শুরু হয়েছে এবং বৃদ্ধকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনার বিবরণ দিয়ে পুলিশ জানায়, পাইন্ডাথু রেলওয়ের একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা। বাসায় ৭৪ বছর বয়সী স্ত্রী ম্যারি ও ৫৪ বছর বয়সী ছেলে থমাসকে নিয়ে থাকছিলেন তিনি। তার অন্য তিন সন্তানের মধ্যে একজন কাতারে থাকেন। আর দু’জন রাজ্যের অন্য এলাকায় থাকেন।

পাইন্ডাথুর বাসায় এসি ছিল। কিন্তু এসি চালু নিয়ে প্রায়ই ম্যারি ও থমাসের সঙ্গে ঝগড়া হতো তার। তিনি এতে বিদ্যুৎ বিল বেড়ে যায় বলে শাসাতেন দু’জনকে। সবশেষ শুক্রবার (৮ এপ্রিল) রাতেও এ নিয়ে ঝগড়া হলে মধ্যরাতে স্ত্রী-সন্তানকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করেন পাইন্ডাথু।

পুলিশ আরও জানায়, হত্যাকাণ্ডের পর কাতারে থাকা সন্তানকে ফোন করে ঘটনাটি জানান পাইন্ডাথু। এরপর নিজেও আত্মহত্যা করছেন বলে হুমকি দেন ওই সন্তানকে। পরে কাতারে থাকা সন্তান পড়শী ও স্বজনদের ফোন দিলে তাদের মাধ্যমে খবর পেয়ে পুলিশ পাইন্ডাথুকে আটক করে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।