ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

আন্তর্জাতিক

নওয়াজের পদত্যাগ দাবি ইমরান খানের

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
নওয়াজের পদত্যাগ দাবি ইমরান খানের

ঢাকা: পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের পদত্যাগ দাবি করেছেন দেশটির তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ইমরান খান। পানামা পেপারস কেলেঙ্কারিতে নওয়াজের নাম জড়িয়ে যাওয়ায় এ দাবি করেছেন তিনি।



শুক্রবার (১৫ এপ্রিল) ভোরে অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক বার্তায় ইমরানের তরফ থেকে এ দাবি করা হয়।

 

তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান বলেন, পানামা পেপারসে নাম ওঠায় স্প্যানিশ মন্ত্রী পদত্যাগ করেছেন। এ কারণে কোনো তদন্ত কমিটি গঠন করতে হয়নি। কারণ দুর্নীতিতে অভিযুক্ত হয়ে ওই মন্ত্রী তার নৈতিক অধিকার হারিয়েছিলেন।

পাকিস্তানের ক্রিকেট বিশ্বকাপজয়ী অধিনায়ক থেকে রাজনীতিক হয়ে ওঠা ইমরান খান বলেন, এখন আমাদের প্রধানমন্ত্রী কেন বুঝতে চাইছেন না যে, গণতন্ত্রে একবার নৈতিক অধিকার হারালে আর কার্যালয়ে বসে থাকতে পারেন না কেউ?

সম্প্রতি ফাঁস হওয়া পানামা পেপারসে গোপনে অর্থপাচারকারী হিসেবে বিশ্বের অনেক বাঘা বাঘা নেতা ও ব্যক্তিত্বদের পাশাপাশি নাম উঠে আসে নওয়াজ শরিফেরও। এর প্রেক্ষিতে পাকিস্তানজুড়ে সমালোচনা শুরু হয়। সবশেষ প্রধানমন্ত্রী পদত্যাগ দাবি করে এ টুইট করলেন ইমরান খান।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।