ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ওপেন হার্ট সার্জারি করাচ্ছেন নওয়াজ শরিফ

‌আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ২৮, ২০১৬
ওপেন হার্ট সার্জারি করাচ্ছেন নওয়াজ শরিফ

ঢাকা: ওপেন হার্ট সার্জারি করাতে যাচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। চিকিৎসার জন্যে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন তিনি।

শনিবার (২৮ মে) পাকিস্তানি প্রধানমন্ত্রীর মেয়ে মারিয়াম নওয়াজের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য দিয়েছে।

মারিয়াম জানান, মেডিকেল চেক-আপের জন্যে লন্ডনে যান তার বাবা। সেখানে চিকিৎসকদের পরামর্শে পরামর্শে ওপেন-হার্ট সার্জারি করার সিদ্ধান্ত নিয়েছেন।

‘মঙ্গলবার লন্ডনের প্রিন্সেস গ্রেস হাসপাতালে বাবার (নওয়াজ শরিফ) অস্ত্রোপাচার সম্পন্ন হবে। তার জন্য শুভ কামনা রইলো। দ্রুত সুস্থ হয়ে উঠুন। এর আগে ২০১১ সালে তার হৃদপিণ্ডে সমস্যা ধরা পড়ে,’ টুইট বার্তায় লিখেন তিনি।

চিকিৎসকদের বরাত দিয়ে নওয়াজ কন্যা আরও বলেন, ‘অস্ত্রোপাচারের ধকল কাটিয়ে উঠতে হাসপাতালে এক সপ্তাহের মতো থাকতে হবে। পরে অনুমতি পেলেই ভ্রমণ করতে পারবেন তিনি। ’

গত ২২ মে মেডিকেল চেকআপের জন্য লন্ডনে যান নওয়াজ শরিফ। গত কয়েক সপ্তাহের মধ্যে মেডিকেল চেকআপের জন্য দ্বিতীয়বারের মতো লন্ডন যান পাকিস্তানি প্রধানমন্ত্রী।

এদিকে নওয়াজ শরিফের অসুস্থতার খবরে তার জন্য শুভ কামনা জানিয়ে নিজের টুইটার অ্যাকাউন্টে টুইট করেছেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ২৮, ২০১৬
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।