ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

ফ্লোরিডা হামলাকারীর স্ত্রীর বিরুদ্ধেও অভিযোগ আনা হবে!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
ফ্লোরিডা হামলাকারীর স্ত্রীর বিরুদ্ধেও অভিযোগ আনা হবে!

ঢাকা: ফ্লোরিডা ‘হত্যাকাণ্ড’র ঘটনায় জড়িত ওমর মতিনের চেয়ে আলোচনায় উঠে এসেছেন তার দ্বিতীয় স্ত্রী নূর সালমান। স্বামীর হামলার বিষয়টি আগে থেকেই জানতেন এমন মন্তব্যের পর মার্কিন গোয়েন্দাদের একের পর এক প্রশ্নে জর্জরিত হচ্ছেন তিনি।

আর ‘অপরাধ সংগঠনে সহযোগিতার’ বিষয়ে যদি কোনোভাবে সম্পৃক্ততা পাওয়া ‍যায় তবে নূর সালমানের বিরুদ্ধে অভিযোগ আনা হবে বলে জানিয়েছে আইন প্রয়োগকারী সূত্র।

মার্কিন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা’র (এফবিআই) স্পেশাল এজেন্ট রন হোপার সংবাদ সম্মেলনে বলেন, তার স্ত্রীর প্রতি সম্পূর্ণ সম্মান রেখে, আরো ইন্টারভিউয়ের মতো এটিও একটি। তদন্তের স্বার্থে আমরা এটি অব্যাহত রাখবো। এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি।

এ বিষয়ে নূর সালমানের পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এর আগে এফবিআই’র জেরায় সালমন জানান, তার স্বামী এ ধরনের হামলা করতে পারেন, বিষয়টি তার জানা ছিল। জানা সত্ত্বেও বিষয়টি পুলিশকে না জানানোয় তার বিরুদ্ধে অভিযোগ আনা হতে পারে।

শনিবার (১১ জুন) গভীর রাতে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডো শহরে ‘পালস ক্লাব’ নামের সমকামীদের একটি ক্লাবে নির্বিচারে গুলি চালিয়ে ৪৯ জনকে হত্যা করেন বন্দুকধারী ওমর মতিন। পুলিশের পাল্টা হামলায় নিহত হন মতিনও। ওই ঘটনায় আহত আরও ৫৩ জন বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

**স্বামীর হামলার ঘটনা আগে থেকেই জানতেন সলমন!

বাংলাদেশ সময়: ০৯২০ ঘণ্টা, জুন ১৬, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।