ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

প্রকাশ্য রাস্তায় মূত্রত্যাগ করলেন ভারতীয় মন্ত্রী!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, জুন ২৯, ২০১৭
প্রকাশ্য রাস্তায় মূত্রত্যাগ করলেন ভারতীয় মন্ত্রী! মূত্রত্যাগ করছেন মন্ত্রী রাধা মোহন সিং, তার নিরাপত্তায় সতর্কাবস্থান দায়িত্বপ্রাপ্ত বাহিনীর। ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ‘স্বচ্ছ ভারত’ কর্মসূচিকে ‘প্রহসন’ ও ‘বিদ্রুপাত্মক’ বিষয়ে পরিণত করলো তার সরকারের কৃষিমন্ত্রীর কীর্তি। মন্ত্রী রাধা মোহন সিং সম্প্রতি প্রকাশ্যে রাস্তায় মূত্রত্যাগ করেছেন। সেই ছবি ক্যামেরাবন্দি হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতেই উঠে গেছে সমালোচনার ঝড়। 

বিদ্রুপাত্মক বাক্যে বিদ্ধ হচ্ছেন রাধা মোহন। বিরোধী শিবিরের সমালোচনা-বিদ্রুপের মুখে ক্ষমতাসীন বিজেপিকে বেশ অস্বস্তিতে পড়তে হয়েছে।

এ নিয়ে সরগরম দেশটির গণমাধ্যমও।

ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, রাস্তায় গাড়ি থামিয়ে একটি ভবনের দেয়াল ঘেঁষে মূত্রত্যাগ করছেন রাধা মোহন। তাকে ঘিরে রেখেছে নিরাপত্তারক্ষীরা।

বিহারের মোতিহারি সফরে গিয়ে মন্ত্রী এই কাণ্ড ঘটিয়েছেন বলে জানা গেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে দাবি উঠেছে, এই কাণ্ডের জন্য প্রধানমন্ত্রীর উচিত কৃষিমন্ত্রীর কাছে জবাবদিহি চাওয়া।

বিজেপি সরকারের মন্ত্রীর এই কাণ্ডে উপহাস করে টুইট করেছে বিহারের সাবেক মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের দল আরজেডি।  

ছবির ক্যাপশনে বিদ্রুপ করে তারা লিখেছে, ‘কড়া নিরাপত্তা বেষ্টনীতে কেন্দ্রীয় কৃষিমন্ত্রী স্বচ্ছ ভারত অভিযানকে আরও চাঙ্গা করলেন। খরাবিধ্বস্ত রাজ্যে একটি সেচপ্রকল্পের উদ্বোধন করলেন তিনি!’

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুন ২৯, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।