ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

আন্তর্জাতিক

পাকিস্তানে বাস-ট্রেইলার সংঘর্ষে শিশুসহ নিহত ১৪

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
পাকিস্তানে বাস-ট্রেইলার সংঘর্ষে শিশুসহ নিহত ১৪ দুর্ঘটনায় পুড়ে যাওয়া বাস-সংগৃহীত

পাকিস্তানের রাওয়ালপিন্ডিতে যাত্রীবাহী বাস ও ট্রেইলারের মধ্যে সংঘর্ষে চার শিশুসহ ১৪ জন পুড়ে মারা গেছেন। সংঘর্ষের ঘটনায় বাসটিতে আগুন ধরে গেলে প্রাণহানির এ ঘটনা ঘটে।

ন্যাশনাল হাইওয়ে এবং মোটরওয়ে পুলিশ ইন্সপেক্টর মোহাম্মদ খক্কর পাকিস্তানের সংবাদমাধ্যম ডন’কে জানান, মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে ট্রেইলারটি পেছন থেকে যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসে আগুন ধরে দিয়ে প্রাণহানির এ ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই তিন শিশুসহ পাঁচজনের মৃত্যু হয়। আহত ৯ জনকে ইসলামাবাদে পাকিস্তান ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে ভর্তি করা হয়েছে। তাদের অনেকের অবস্থা আশঙ্কাজনক।

আগুনে পুড়ে যাওয়ায় মরদেহগুলো চিহ্নিত করা সম্ভব যাচ্ছে না। ডিএনএ পরীক্ষার পর সেগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান মোহাম্মদ খক্কর।

পাকিস্তান ব্যুরো অব স্টাটিস্টিকস জানিয়েছে, ২০১১ সাল থেকে পাকিস্তানে প্রতি বছর গড়ে ৯ হাজার সড়ক দুর্ঘটনায় অন্তত সাড়ে ৪ হাজার মানুষ প্রাণ হারান।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।