ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

রেস্তোরাঁ ম্যানেজারের মুখে স্যুপ ছুড়লেন নার্স!

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
রেস্তোরাঁ ম্যানেজারের মুখে স্যুপ ছুড়লেন নার্স!

স্যুপের কৌটার প্লাস্টিক গলে গিয়েছিল। এ কারণে রাগের মাথায় রেস্তোরাঁর ম্যানেজারের মুখে স্যুপ ছুড়ে মারলেন এক নার্স।

 

মার্কিন সংবাদমাধ্যমের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, টেক্সাসের টেম্পলের এক নারী গ্রাহক মেক্সিকান চেন রেস্তোরাঁ ‘সোল দে জালিস্কো’তে স্যুপ অর্ডার করেন। কিন্তু বাড়িতে অর্ডার আসার পর দেখেন, সেটার ঢাকনাটা গরমে গলে গেছে। এজন্য প্রথমে ফোন করেন, তারপর নিজে এসে অভিযোগ জানান।

ম্যানেজার জানান, ব্রোল্যান্ডের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েন তিনি। এ সময় ম্যানেজারকে রেস্তোরাঁর মধ্যেই গালিগালাজ করেন ওই নারী। ম্যানেজার তখন তাকে চুপ করতে বলেন।  

তিনি জানান, রিফান্ড বা অন্য খাবার দিতে তারা তৈরি। কিন্তু এভাবে অসভ্য আচরণ করলে পুলিশ ডাকা ছাড়া উপায় থাকবে না। এর পরেই রেগে গিয়ে হঠাৎ স্যুপের কৌটা ছুড়ে দেন ম্যানেজারের মুখে।  

পুরো ঘটনা ধরা পড়েছে রেস্তোরাঁর সিসিটিভি ক্যামেরায়। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ভাইরাল হয়েছে।  

ম্যানেজারের মুখে পাত্রটি ছুড়ে মারার পরই ওই নারী রেস্তোরাঁ থেকে বেরিয়ে যান। সৌভাগ্যবশত অনেকক্ষণ হয়ে যাওয়ায় স্যুপটি ততটা গরম ছিল না। ফলে সেভাবে আহত হননি ওই ম্যানেজার। কিন্তু স্যুপের মশলা, ঝালের কারণে তার চোখ নাক জ্বলতে শুরু করে। নাকে স্যুপ, মশলা ঢুকে গিয়ে তার নাক থেকে রক্তও পড়তে শুরু করে।

ওই নারীর বিরুদ্ধে এখনও কোনো অভিযোগ দায়ের করেননি রেস্তোরাঁর ম্যানেজার বা কর্তৃপক্ষ। তবে পুলিশ বিষয়টা খতিয়ে দেখছে।

জানা গেছে, অভিযুক্ত নারী একজন নার্স। এমন পেশার সঙ্গে জড়িত কেউ কীভাবে এতটা রাগী, অধৈর্য এবং অসভ্য আচরণ করতে পারেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।