ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ইসলাম

রাজশাহীতে আন্তর্জাতিক কেরাত সম্মেলন শুক্রবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
রাজশাহীতে আন্তর্জাতিক কেরাত সম্মেলন শুক্রবার ছবি: সংগৃহীত

রাজশাহী: রাজশাহীতে শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ৩টায় আন্তর্জাতিক কেরাত সম্মেলন শুরু হবে। মহানগরীর বুলনপুর ঈদগাহ মাঠে মিনহাজুল কোরআন সিদ্দীয়া আশরাফিয়া হাফেজিয়া মাদরাসা তৃতীয়বারের মতো এ সম্মেলনের আয়োজন করেছে।

সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হাফেজ কারি গোলম সরওয়ার বাংলানিউজকে জানান, এবারের সম্মেলনে দক্ষিণ আফ্রিকা থেকে শাইখ আব্দুর রহমান সা’দিয়ান, মিসর থেকে শাইখ ইয়াসিন মাহমুদ শারকাওঈ, ইরান থেকে কারি হামীদ শাকেরনেজাদ, তুরস্ক থেকে কারি ইয়াশার চৌহাদার, ফিলিপিন থেকে কারি নোমান পিমবায়াবায়া এবং বাংলাদেশের শায়খ আহমদ বিন ইউসুফ আল-আজহারিসহ আরো অনেক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন কারিগণ কেরাত পরিবেশন করবেন।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

বিশিষ অতিথি থাকবেন পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক এম খুরশিদ হোসেন, অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মাসুদুর রহমান ভূঞাঁ, জেলা প্রশাসক এসএম আবদুল কাদের ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

সভাপতিত্ব করবেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. বারকুল্লাহ বিন নুরুল হুদা।  

সম্মেলনে নারীদের বসার জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছে। রাজশাহী মহানগর পুলিশ পর্যাপ্ত নিরাপত্তা নিশ্চিতের প্রতিশ্রুতি দিয়েছে বলেও জানান কারি গোলাম সরওয়ার।

ইসলাম বিভাগে লেখা পাঠাতে মেইল করুন: [email protected]

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এসএস/এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।