ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে

ব্যুরো এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
খুলনা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে খুলনা জেলা আইনজীবী সমিতির-২০১৭ নির্বাচনের ভোটগ্রহণ চলছে।  

খুলনা: উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে খুলনা জেলা আইনজীবী সমিতির-২০১৭ নির্বাচনের ভোটগ্রহণ চলছে।  

রোববার (২৭ নভেম্বর) সকাল ৯টায় সমিতির পুরনো ভবনের ১ নং হলরুমে এ ভোটগ্রহণ শুরু হয়।

যা বিরতিহীনভাবে চলবে বেলা ৩টা পর্যন্ত।

নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট এ এম আহমেদ উল্লাহ। সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন অ্যাডভোকেট রজব আলী সরদার ও অ্যাডভোকেট এফ এম আক্তারুজ্জামান।

নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য অ্যাডভোকেট রজব আলী সরদার বাংলানিউজকে বলেন, উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নির্বাচনে এক হাজার ২৮৬ জন ভোটার। ১৪টি পদে সর্বমোট ২৮ জন প্রার্থী দু’টি প্যানেলে বিভক্ত হয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন। আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত বর্তমান সভাপতি অ্যাডভোকেট সরদার আনিছুর রহমান পপলু ও বিএনপি সমর্থিত সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত সাবেক সভাপতি শেখ মাসুদ হোসেন রনি প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাধারণ সম্পাদক পদে দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত বিজন কৃষ্ণ মন্ডল ও সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত সাবেক সাধারণ সম্পাদক মোল্লা মোহাম্মদ মাসুম রশীদ।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে অন্যান্য পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন- সহ সভাপতি পদে মিকাইল হোসেন ও মনজিলুর রহমান মলিক, যুগ্ম সম্পাদক পদে এস এম কামাল হাসান, পাঠাগার সম্পাদক পদে বাবুল হাওলাদার এবং সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আরাফাত হোসেন।

সদস্য পদে- শেখ আবেদুর রহমান, আব্দুল মজিদ, নূরুন নাহার, নাসির উদ্দিন খান, প্রশান্ত কুমার গাইন, ফালগুনী ইয়াসমিন ও হোসেন মো. জাবের।

সর্বদলীয় আইনজীবী ঐক্য পরিষদ থেকে বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- সহ সভাপতি পদে সরদার আব্দুল জলিল ও মো. শরিফুল ইসলাম জোয়ার্দ্দার, যুগ্ম সম্পাদক পদে এজাজুল হাসান শিকদার মুকুট, পাঠাগার সম্পাদক পদে এস এম মোহিতুর রহমান কচি ও সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ মো. মুনজিল আলী।

এ প্যানেল থেকে সদস্য পদে রয়েছেন- জিএম মিজানুর রহমান, আব্দুস সোবাহান সরদার, জিএম মাসুদ করিম, ইয়াছিন বিন সদর (পলাশ), নাজমা বেগম, মনিরুল ইসলাম পান্না ও মো. আব্দুল হক গাজী।

বাংলাদেশ সময়: ০৯২৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এমআরএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।