ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

র‌্যাবের চেকপোস্টে হামলাচেষ্টার প্রতিবেদন পিছিয়েছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২০ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৮
র‌্যাবের চেকপোস্টে হামলাচেষ্টার প্রতিবেদন পিছিয়েছে

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) তল্লাশি চেকপোস্টে হামলাচেষ্টার ঘটনায় সন্ত্রাস দমন আইনে দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদনের জন্য আগামী ৮ মে দিন ধার্য করেছেন আদালত।

রোববার (১ এপ্রিল) মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা কোনো প্রতিবেদন দাখিল না করায় ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হক নতুন করে এ দিন ধার্য করেন।

২০১৭ সালের ১৮ মার্চ ভোর ৫টার দিকে খিলগাঁও শেখের জায়গা নামক স্থানে র‌্যাবের অস্থায়ী চেকপোস্টে তল্লাশি চলছিলো। এ সময় এক মোটরসাইকেল আরোহীকে থামার জন্য সিগন্যাল দেওয়া হলে তিনি দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

ওই আরোহীকে বাধা দিতে গেলে তিনি তার বন্দুক দিয়ে গুলি করার চেষ্টা করেন। তখন র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলেই নিহত হন ওই আরোহী।

হামলাচেষ্টাকারীর মরদেহের পাশে একটি ব্যাগ পড়েছিল। ব্যাগটি থেকে তিনটি বোমা ও একটি ভেস্ট উদ্ধার করে র‌্যাবের বোমা ডিস্পোজাল ইউনিট।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ০১, ২০১৮
এমআই/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।