ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

রেষারেষিতে কিশোরের মৃত্যু: ২ চালক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
রেষারেষিতে কিশোরের মৃত্যু: ২ চালক রিমান্ডে

ঢাকা: রাজধানী মগবাজার মোড়ে আজমেরী গ্লোরী লিমিটেডের দুই বাসের রেষারেষিতে পিষ্ট হয়ে মো. রাকিব (১৪) নামে এক হকার কিশোরের মৃত্যুর ঘটনায় হওয়া মামলায় দুই বাসচালককে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বুধবার (২৬ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন রিমান্ডের এই আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত দুই চালক হলেন- মো. মনির হোসেন ও মো. ইমরান। মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাজধানীর পল্টন ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব।

বুধবার দুই আসামিকে আদালতে হাজির করে প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন রমনা মডেল থানার উপপরিদর্শক আবুল খায়ের। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

গত ২০ জানুয়ারি বিকেল ৫টার দিকে মগবাজার মোড়ে আসতে আজমেরী গ্লোরী পরিবহনের দুটি বাস রেষারেষিতে জড়ায়। বাস দুটি মগবাজার মোড়ে এসে সমান্তরাল হয়। এ সময় বেপরোয়া বাস দুটির মাঝখানে পড়ে যায় হকার রাকিব। এক পর্যায়ে গাড়ি দুটির চাপায় পিষ্ট হয় সে।  

গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ৬টার দিকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাকিবের বাবা নুরুল ইসলাম ওইদিন রাতেই রমনা থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২১
কেআই/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa