ঢাকা, বুধবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২, ২৩ শাওয়াল ১৪৪৩

আইন ও আদালত

বীর মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়র কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
বীর মুক্তিযোদ্ধাকে হত্যাচেষ্টা, মহেশখালীর মেয়র কারাগারে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া

কক্সবাজার: বীর মুক্তিযোদ্ধা ও মহেশখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আমজাদ হোসেনকে হত্যাচেষ্টার মামলায় কক্সবাজারের  মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়াকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি)  কক্সবাজারের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলমগীর মুহাম্মদ ফারুকী এ আদেশ দেন।

আদালতের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ আশেক ইলাহী শাহজাহান নুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ওই মামলায় আদালতে জামিন চেয়ে আবেদন করলে বিচারক শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে মকছুদ মিয়াকে কারাগারে পাঠিয়েছেন।

২০২১ সালের ২৪ নভেম্বর ১৫/২০ জন দুষ্কৃতিকারী বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে হত্যা করার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মক জখম করে মহেশখালী লিডারশিপ স্কুল অ্যান্ড কলেজের সামনে ফেলে রেখে যায়। মুমূর্ষু অবস্থায় আত্মীয়স্বজনরা তাকে উদ্ধার করে মহেশখালী উপজেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেনকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। এই হামলার ঘটনায় মেয়র মকছুদ মিয়াসহ ২৫ জনের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেন আহত বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২২
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa