ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

অস্ত্রোপচারের সুতাসহ গ্রেফতার ঢামেকের অফিস সহায়ক কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মে ৯, ২০২২
অস্ত্রোপচারের সুতাসহ গ্রেফতার ঢামেকের অফিস সহায়ক কারাগারে

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের রোগীদের অস্ত্রোপচার কাজে ব্যবহৃত সুতা চুরির অভিযোগে গ্রেফতার আব্দুল হাকিম (৪০) নামে এক অফিস সহায়ককে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (০৯ মে) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আসাদুজ্জামান নূর শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ দিন শাহবাগ থানা পুলিশ আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে। আসামিপক্ষে আইনজীবী আব্দুল্লাহ আল মামুন জামিন চেয়ে শুনানি করেন।

শুনানিতে তিনি বলেন, আসামি একজন হার্টের রোগী, ব্লগ রয়েছে। তিনি ঘটনার সাথে জড়িত নন। মানবিক দিক বিবেচনায় তার জামিনের প্রার্থনা জানাচ্ছি।

শুনানি শেষে আদালত ১২ মে মামলার তদন্ত কর্মকর্তার উপস্থিতিতে জামিন শুনানির জন্য তারিখ ধার্য করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সিএমএম আদালতে শাহবাগ থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের নিজাম উদ্দিন ফকির এ তথ্য জানান।

রোববার বেলা ২টার দিকে হাসপাতালের বাগান গেট থেকে ২৪ বক্স কালো ব্যাগ ভর্তি সুতাসহ আব্দুল হাকিমকে আটক করা হয়।

জানা গেছে, আব্দুল হাকিম হাসপাতালের ২১৪ নম্বর সার্জারি ওয়ার্ডে কাজ করেন। তিনি বাংলাদেশ চতুর্থ শ্রেণি সরকারি কর্মচারী কল্যাণ সমিতির সমাজকল্যাণ ও ধর্মবিষয়ক সম্পাদক।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, মে ০৯, ২০২২
কেআই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।