ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, মে ১১, ২০২২
কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

কুষ্টিয়া: কুষ্টিয়ার ভেড়ামারা থানায় দায়ের করা ফেনসিডিল পাচারের মামলায় তিন আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের সবাইকে ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (১১ মে) দুপুর ১টায় কুষ্টিয়ার অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতে বিচারক মো. তাজুল ইসলাম দুই আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঠোটারপাড়া গ্রামের শুকুর মণ্ডলের ছেলে আলমগীর, চরদিয়াড় গ্রামের মৃত শফি বিশ্বাসের ছেলে বজলু বিশ্বাস এবং ভোলা জেলার দৌলতখান উপজেলার চরপাতা গ্রামের মৃত হানিফ দর্জির ছেলে জুয়েল আহসান। তাদের মধ্যে জুয়েল পলাতক।

আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অনুপ কুমার নন্দী আদালত ও মামলার বরাত দিয়ে বলেন, ২০১৭ সালের ১৯ জুন বিকেলে ভেড়ামারা উপজেলার ১২ দাগ এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালায় পুলিশ। ওই সময় গাড়িটিতে ২১৯ বোতল ফেনসিডিল পাওয়ায় গাড়িতে থাকা ওই তিনজনকে আটক করা হয়। সেদিনই তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ভেড়ামারা থানায় মামলা হয়। মামলাটি তদন্ত শেষে ২০১৭ সালের ১০ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। সাক্ষ্য প্রমাণ শেষে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) টেবিল ৩(খ) ধারার অধীনে বুধবার এ রায় দেন আদালত। রায় শেষে দুই আসামিকে জেলা কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মে ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad