ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বিএমডব্লিউসহ ২ গাড়ি পেতে আদালতে মডেল পিয়াসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
বিএমডব্লিউসহ ২ গাড়ি পেতে আদালতে মডেল পিয়াসা ফাইল ফটো

ঢাকা: রাজধানীর গুলশান থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় একটি বিএমডব্লিউ গাড়িসহ জব্দ দুটি প্রাইভেটকার ফিরে পেতে আদালতে আবেদন করেছেন মডেল ফারিয়া মাহবুব পিয়াসা।

সোমবার (১০ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত-৪ এর বিচারক মোহাম্মদ মোরশেদ আলমের আদালতে এ আবেদন করেন তিনি।

 

শুনানি শেষে আদালত এ বিষয়ে আদেশের জন্য দিন রেখেছেন। মাদক মামলাটি বর্তমানে চার্জশুনানি পর্যায়ে রয়েছে। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী সাইদুল ইসলাম এ তথ্য জানান।

২০২১ সালের ১ আগস্ট রাত ১০টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করে ডিবি পুলিশ। পরে পিয়াসাকে ডিবি কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিন থানায় মামলা দায়ের করা হয়। এরপর তাকে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নেয় পুলিশ।

সে সময় পুলিশ জানায়, মডেল পিয়াসা ও মৌ সংঘবদ্ধ একটি চক্র। তারা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ ও ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। পরে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

এছাড়া গুলশানের কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যা মামলার অন্যতম আসামি পিয়াসা। এ মামলাতেও তাকে রিমান্ডে নেওয়া হয়। বর্তমানে সবকটি মামলায় পিয়াসা জামিনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ০৪২১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২২
কেআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।