ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

আইন ও আদালত

রাঙামাটিতে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান শিক্ষকের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
রাঙামাটিতে ছাত্রীকে ধর্ষণের ঘটনায় প্রধান শিক্ষকের যাবজ্জীবন 

রাঙামাটি: রাঙামাটিতে এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে মো. আব্দুর রহিম (৪৬) নামে এক শিক্ষককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ১০ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।  

মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে রাঙামাটি জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ ই এম  ইসমাইল হোসেনের আদালত এ রায় দেন।

আব্দুর রহিম লংগদু উপজেলার করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মামলার নথি সূত্রে জানা গেছে, গত ২০২০ সালের ০৫ অক্টোবর রাঙামাটির লংগদু উপজেলার করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিমের (৪৬) নামে ধর্ষণের অভিযোগ এনে লংগদু থানায় মামলা রুজু করেন ভিকটিমের মা। আদালতে অভিযোগ দাখিল করা হয় ২০২১ সালের ২৮ অক্টোবর। অপরাধ আমলে নেওয়া হয় ২০২২ সালের ০৩ জানুয়ারি এবং অভিযোগ গঠন করা হয় ২০২২ সালের ১০ জানুয়ারি।

আসামিপক্ষের আইনজীবী ছিলেন- অ্যাডভোকেট মোখতার আহমেদ এবং অ্যাডভোকেট শহীদুল ইসলাম এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন- সরকারি কৌসুঁলি অ্যাডভোকেট রফিকুল ইসলাম এবং বিশেষ সরকারি কৌসুঁলি অ্যাডভোকেট সাইফুল ইসলাম অভি।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ সেপ্টেম্বর সকালে লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়নের করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রহিম স্কুলের ছাত্রাবাসের ভেতর ওই ছাত্রীকে ধর্ষণ করে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa