ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

রঙ বাংলাদেশের ভালোবাসার আয়োজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
রঙ বাংলাদেশের ভালোবাসার আয়োজন

ভালোবাসা! মাত্র দুটি শব্দের মিলিত একটি ছোট্ট রূপ হলেও এর বিশালতার ব্যাপ্তি ব্যাপক আবেগ, স্বপ্ন আর প্রণয়ের মিশেলে রচিত ভালোবাসা নামক এ সম্পর্ক শুধু নারী পুরুষ নয়, সম্পর্কের ভিন্নতায় নানা বর্ণিলতায় রঙিন এ ভালোবাসা।  

আগুনরাঙা ফাগুনের বসন্ত দিনেই ভালোবাসা দিবসটিকে উপভোগ্য করে তুলতে চারদিকেই রয়েছে নানা আয়োজন্ 

উদযাপন তো অসমাপ্ত থেকে যায় নতুন পোশাক ছাড়া।

এজন্য দেশের অন্যতম শীর্ষ ফ্যাশন হাউস ‘‘রঙ বাংলাদেশ’’ প্রস্তুত নতুন সংগ্রহে আপনাদের সাজাতে।  
 পাখির রং প্রেরণা হয়েছে রঙ বাংলাদেশের এবারের ভালোবাসা সংগ্রহে। পাখি প্রকৃতির অনিন্দ্য উপহার রঙের বৈচিত্র্য আর রংধনুর প্রতিটি রং-ই আছে পাখিদের শরীরে।  

রঙ বাংলাদেশ এর ডিজাইনাররা তাই  কাপড় ক্যানভাস তুলে এনেছেন দৃষ্টিনন্দনপাখিদের রং।  

পোশাকের মূল রং লাল ও মেরুন আর সহকারী হিসেবে গোল্ডেন, ব্রাউন ব্যবহার করা হয়েছে পেপার সিল্ক, কটন, লিলেন, লিলেন, টাফেটা সিল্ক কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে এর মধ্যে রয়েছে হাতের কাজও।

ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ রয়েছে কাপল পোশাক শাড়ি, পাঞ্জাবি, সিঙ্গেল কামিজ, টি-শার্ট এছাড়াও রয়েছে থ্রিপিস,টপস,রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, টিউনিক,স্কার্ট আরো রয়েছে মগ, জুয়েলারি ও নানান উপহার সামগ্রী।  

রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সকল আউটলেটেই পাবেন এই ভালোবাসা সংগ্রহ।  

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।