ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

নড়াইলে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
নড়াইলে ট্রাকের ধাক্কায় বাইকার নিহত
  প্রতীকী ছবি

নড়াইল: নড়াইলে ট্রাকের ধাক্কায় মেহেদী হাসান রনি (২৫) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন।
 
মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে নড়াইল-নোয়াপাড়া সড়কের সদর উপজেলার নলদীরচর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


 
নিহত রনি নড়াইল সদর উপজেলার ১২ নম্বর বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমায়েত হুসাইন ফারুকের বড় ভাই মৃত আসলাম ফকিরের ছেলে। তারা বর্তমানে যশোরের অভয়নগর উপজেলার নোয়াপাড়া পৌরসভা এলাকায় বসবাস করতেন।
  
পুলিশ ও স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, রনি রাতে মোটরসাইকেলে করে লোহাগড়া থেকে নড়াইল হয়ে নোয়াপাড়া যাচ্ছিলেন। পথে নলদীরচর নামক স্থানে কয়লা বোঝাই একটি ট্রাক সামনে থেকে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
 
রাস্তার বেশ কিছু অংশ জুড়ে ধানের আঁটি রাখা ছিল। ফলে সাইড দেওয়ার জায়গা না থাকায় দুর্ঘটনাটি ঘটেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।
 
নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বাংলানিউজকে জানান, পুলিশ ট্রাকটি জব্দ করেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
 
সিংঙ্গা-শোলপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. সাইফুর রহমান হিটু এ বিষয়ে বাংলানিউজকে বলেন, রাস্তায় ও রাস্তার পাশে ধানের আঁটি রাখা মোটেই উচিত না। এ বিষয়ে ওয়ার্ড মেম্বার ও গ্রাম পুলিশের মাধ্যমে এলাকার জনগণকে সচেতন করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa