ঢাকা, মঙ্গলবার, ২৩ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

জাতীয়

অস্ত্র-গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
অস্ত্র-গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নড়াইল: নড়াইলের কালিয়ার খড়ড়িয়া ইটভাটা থেকে দেশীয় ওয়ান শ্যুটার গান ও তিন রাউন্ড গুলিসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।
 
বুধবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স হলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান ডিবির পরিদর্শক মো. সাজেদুল ইসলাম।


 
গ্রেফতারকৃতরা হলেন- খুলনা জেলার ফুলতলা থানাধীন পয়গ্রামের জব্বার শেখের ছেলে মো. হৃদয় শেখ (২৩) ও সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন সিংহলাল গ্রামের শফিকুল ইসলামের ছেলে হৃদয় হোসেন (২০)।
 
সংবাদ সম্মেলনে মো. সাজেদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে কালিয়া থানার খড়রিয়া গ্রামে জুবায়ের বিশ্বাসের এমবিসি ইট ভাটা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে অবস্থান নেয় ডিবি টিম। এসময় ডিবি টিমের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় হৃদয় হোসেন ও হৃদয় শেখকে গ্রেফতার করা হয়। পরে স্থানীয় জনতার সামনে তাদের দেহ ও ব্যাগে তল্লাশি চালিয়ে হৃদয় শেখের হাতে থাকা বাজারের ব্যাগে একটি দেশীয় ওয়ান শ্যুটার গান (দৈর্ঘ্য ২২.৫ ইঞ্চি) এবং তিন রাউন্ড বন্দুকের তাজা কার্তুজ পাওয়া যায়।
 
তিনি আরও বলেন, হৃদয় হোসেন ওই ইট ভাটায় শ্রমিক হিসেবে কাজ করেন। তাদের দু’জনের নামে কালিয়া থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।
 
এছাড়া মঙ্গলবার সন্ধ্যায় নড়াইল সদর থানাধীন নাকশী মাদরাসা বাজার এলাকা থেকে ৪৫৫টি ইয়াবা বড়িসহ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ গ্রামের মো. আকবর শেখের ছেলে মাদক কারবারি মো. সাদ্দাম শেখকে (৩৪) গ্রেফতার করে জেলা ডিবি পুলিশ।  
 
এ অভিযানে অনেকের মধ্যে ডিআইও মীর শরিফুল হক, পুলিশ পরিদর্শক (ক্রাইম) মো. নাজমুল হুদা, ট্রাফিক ইনস্পেকটর (টি আই-১) মো. হাসানুজ্জামান, উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম, জয়দেব কুমার বসু, মঞ্জুর মোর্শেদ ও অপু মিত্র অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa