ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে যুবকের বস্তাবন্দি মরদেহ, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
টঙ্গীতে যুবকের বস্তাবন্দি মরদেহ, আটক ২ ছবি: প্রতীকী

গাজীপুর: গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার মুদাফা এলাকা থেকে শেখ রাকিব (২৩) নামে এক যুবকের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- রাজবাড়ীর গোয়ালন্দ থানার বাহাদুরপুর এলাকার আসলাম মিয়ার ছেলে মো. শাহেদ (২০) ও অপরজন তার সহযোগী বন্ধু ইমরান (২১)।

নিহত রাকিব ঢাকার নবাবগঞ্জ থানার সাদাপুর এলাকার খলিলুর রহমানের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-মিডিয়া) চৌধুরী মো. তানভীর জানান, মুদাফা এলাকায় নুরুল ইসলামের বাড়িতে ভাড়া থেকে ভিকটিম রাকিব একটি ওয়ার্কশপে ওয়েল্ডিংয়ের কাজ করতেন। একই ওয়ার্কশপে পাহারাদার হিসেবে কাজ করতেন শাহেদ। শুক্রবার (৯ ডিসেম্বর) সকালে টঙ্গীর মুদাফা এলাকা থেকে রাকিবের বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে পুলিশ। এক পর্যায়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করে। পরে এ ঘটনায় শাহেদকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে শাহেদ পুলিশকে জানায়, তিনি রাকিবের কাছে ওয়েল্ডিংয়ের কাজ শিখতে চেয়েছিলেন। কিন্তু ভিকটিম রাকিব কাজ না শিখানোর কারণে দুজনের মধ্যে মনোমালিন্য হয়। এক পর্যায়ে শাহেদ কৌশলে ভিকটিম রাকিবকে রাতে ওয়ার্কশপে ডেকে নেয়। পরে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ওয়ার্কশপে থাকা ধারালো স্টিলের পাত ও এসএস শিট দিয়ে রাকিবের মাথা, ঘাড় ও অন্যান্য স্থানে আঘাত করে হত্যা করেন। পরে শাহেদ তার বন্ধু ইমরানের সহযোগিতায় মরদেহ বস্তার ভেতর ভরে ওয়ার্কশপের পাশে নিচু জায়গায় ফেলে রাখেন এবং  রক্তমাখা অন্যান্য আলামত বস্তার ভেতরে পরিত্যক্ত একটি জায়গায় ফেলে দেন।  ইমরানকেও আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
আরএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।