ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
গাংনীতে পর্নোগ্রাফি মামলায় ব্যবসায়ী গ্রেফতার

মেহেরপুর: প্রবাসীর স্ত্রীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় সোহেল রানা (৩০) নামে এক আসবাবপত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে গাংনী থানা পুলিশের একটি দল সোহেলকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।

 

গ্রফতারকৃত সোহেল রানা গাংনী উপজেলা শহরের বাজার পাড়ার ইদ্রীস আলীর ছেলে।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ‍উপজেলার এক গৃহবধূ সোহেলের নামে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারণ করে অনলাইনে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে গাংনী থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ২৯, তারিখ ২১/১২/২২ ইং।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করেছেন।

পরে মেহেরপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, আলমডাঙ্গা ‍উপজেলার এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আসবাবপত্র কেনার সূত্র ধরে সোহেল রানার পরিচয় হয়। প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে বিভিন্ন সময়ে ওই নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন সোহেল রানা। একপর্যায়ে সোহেল রানা ওই গৃহবধূকে একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে সে দৃশ্য মোবাইল ফোনে ধারণ করেন। সোহেল ও তার বন্ধুরা সেই ভিডিও ও ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই নারীর কাছ থেকে সোনার গহনা ও সাড়ে আট লাখ টাকা হাতিয়ে নেন। দাবি অনুযায়ী আরও টাকা দিতে না পারায় ওই ভিডিও গৃহবধূর স্বামীর কাছে পাঠিয়ে দেয়। এ ঘটনায় ওই গৃহবধূ গাংনী থানায় মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।