ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুজিবনগরে জামায়াতের ৮ নারীকর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
মুজিবনগরে জামায়াতের ৮ নারীকর্মী আটক ছবি: বাংলানিউজ

মেহেরেপুর: সরকার বিরোধী গোপন বৈঠক চলাকালীন সময়ে মুজিবনগর থানা পুলিশের অভিযানে জামায়াত ইসলামীর আটজন নারীকর্মীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরের দিকে মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের মোশাররফ হোসেন মাষ্টারের বাড়িতে গোপন সংবাদে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন মুজিবনগর উপজেলার গোপালনগর গ্রামের মোশাররফ হোসেন মাস্টারের স্ত্রী রোকেয়া খাতুন (৪২), শিবপুর গ্রামের গাজী পাড়া এলাকার হুমায়ুন কবিরের স্ত্রী শম্পা খাতুন (২৮), মোনাখালী গ্রামের উত্তর পাড়ার ইজদানের স্ত্রী ফাতেমা খাতুন (৪০), মোনাখালী গ্রামের বাজার পাড়া এলাকার নয়ন মিয়ার স্ত্রী হানিফা আক্তার বিউটি (৩৪), শিবপুর গ্রামের মসজিদ পাড়া এলাকার চাঁদ আলীর স্ত্রী হাফিজা খাতুন (৩৮), রামনগর গ্রামের মধ্যপাড়া এলাকার দুরুদ আলীর স্ত্রী রেজমিনা খাতুন (৪৪), শিবপুর গ্রামের গলাকাটা পাড়া এলাকার নজরুল ইসলাম মালীথার স্ত্রী সালেহার খাতুন (৪০) ও বিশ্বনাথপুর গ্রামের বড় মসজিদ পাড়া এলাকার আনোয়ার হোসেনের স্ত্রী সুমাইয়া জান্নাতী (২৫)।

এ সময় তাদের কাছ থেকে বেশ কিছু সাংগঠনিক বইপত্র উদ্ধার করা হয়েছে।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল সন্ধ্যার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, জামায়াতের ২০ থেকে ২৫ জন নারীকর্মী জড়ো হয়ে সরকার বিরোধী বিদ্বেষ ছড়িয়ে আতংক সৃষ্টির মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির লক্ষ্যে গোপন বৈঠক করছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালিয়ে আটজন নারী কর্মীকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যান।

১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে বিকেলের দিকে আটকদের মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।