ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাইক্রোবাসে মিলল ৪৭ কেজি গাঁজা, দুই যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
মাইক্রোবাসে মিলল ৪৭ কেজি গাঁজা, দুই যুবক আটক  মারা যাওয়ার আগে মায়ের সেলফিতে তার দুই মেয়ে

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে সাড়ে ৪৭ কেজি গাঁজাসহ দুই যু্বককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা।

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটক দুই যুবক হলেন- কুড়িগ্রামের রাজারহাট উপজেলার তালুক আশারু গ্রামের জামাল উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও একই গ্রামের মৃত শাখাওয়াত হোসেনের ছেলে শাহিদুল ইসলাম (৩৩)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (১৫ জানুয়ারি) রাতে গোবিন্দগঞ্জ উপজেলার কাপাশিয়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব।

এসময় একটি মাইক্রোবাসে তল্লাশি করে সাড়ে ৪৭ কেজি গাঁজা পাওয়া যায়। পরে জাহাঙ্গীর আলম ও শহিদুল ইসলামকে আটক করা হয়। সে সময় মাইক্রোবাসটির চালক রাশেদুল ইসলাম কৌশলে পালিয়ে যান।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুই যুবক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের সঙ্গে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে।  

আটক ব্যক্তিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় র‍্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে। আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।