ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কচুয়ায় কৃষককে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
কচুয়ায় কৃষককে কুপিয়ে হত্যার ঘটনায় আটক ৩

বাগেরহাট: বাগেরহাটের কচুয়ায় মোজাহার মোল্লা হত্যা মামলায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (১৬ জানুয়ারি) ভোরে গোপালগঞ্জ ও নারায়নগঞ্জ জেলা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- কচুয়া উপজেলার মো. ইসমাইল শেখ (২৫), মো. ইউনুস আলী (৩৪) ও রাসেল শেখ (২৫)। তাদের কচুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এর আগে ৭ জানুয়ারি সকালে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে কচুয়া উপজেলার আলীপুর গ্রামের মোজাহার মোল্লা (৫৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। পরে ৯ জানুয়ারি নিহতের ছেলে রফিকুল ইসলাম মোল্লা বাদী হয়ে ৫৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১৫-২০ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে ওই মামলায় কচুয়া থানা পুলিশ পাঁচজনকে গ্রেফতার করে। তারা বর্তমানে উচ্চ আদালতের জামিনে রয়েছেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, হত্যার ঘটনার পর থেকে কচুয়া থানা পুলিশ অভিযুক্তদের গ্রেফতারে তৎপর ছিল। পাঁচজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছিল। তারা জামিনে রয়েছেন। এছাড়া র‌্যাব-৬ খুলনা এ মামলায় অভিযুক্ত আরও তিনজনকে কচুয়া থানায় হস্তান্তর করেছে। প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ