ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় অটোরিকশা চালক হত্যার আসামি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
মাগুরায় অটোরিকশা চালক হত্যার আসামি আটক

যশোর: মাগুরার চাঞ্চল্যকর অটোরিকশা চালক জাহিদুল ইসলাম হত্যার মূল আসামি জোনাব আলী ফকিরকে (৫০) আটক করেছেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৬ (র‌্যাব) এর সদস্যরা।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দা বাগুটিয়া এলাকায় অভিযান পরিচালনা করে হত্যাকাণ্ডের মূল আসামিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি হত্যার সঙ্গে তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। পরবর্তীতে তাকে মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়।

আটকের বিষয়ে র‍্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান বলেন, ঘটনার পর থেকেই র‌্যাবের একটি দল আসামিকে আটকের জন্য গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরআগে, গত ৩১ ডিসেম্বর জাহিদুল ইসলাম তার নিজের ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার পথে পাকা কাঞ্চনপুর মসজিদের সামনে আসামিরা পূর্বপরিকল্পিত ভাবে দেশিয় অস্ত্র দিয়ে পিটিয়ে ও কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জাহিদুলের স্ত্রী বাদী হয়ে মাগুরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
ইউজি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।