ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে সাবেক ইউপি চেয়ারম্যান হাবিব হোসেন আর নেই 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
সিলেটে সাবেক ইউপি চেয়ারম্যান হাবিব হোসেন আর নেই  হাবিব হোসেন

সিলেট: সিলেটের বরইকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) দুই বারের সাবেক চেয়ারম্যান, সালিশ ব্যক্তিত্ব, ব্যবসায়ী আলহাজ হাবিব হোসেন আর নেই (ইন্না লিল্লাহি...রাজিউন)।  

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সকালে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের বড় ছেলে রায়হান হোসেন বলেন, তার বাবা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। প্রথমে তাঁকে নগরের একটি হাসপাতালে ভর্তি  করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে যাওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে মৃত্যুবরণ করেন।

তিনি বলেন, তার বাবার মরদেহ শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে এয়ার অ্যাম্বুলেন্স যোগে গ্রামের বাড়ি সিলেট নগরী সংলগ্ন দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নের সুনামপুর গ্রামে আনা হবে। এরপর রাত ৯টায় বরইকান্দি শাহী ঈদগাহে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।  

এদিকে, সাবেক ইউপি চেয়ারম্যান ও পেট্রোলিয়াম ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্য আলহাজ হাবিব হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির সভাপতি জুবায়ের আহমদ চৌধুরী, সম্পাদক হুমায়ুন আহমেদ ও  সাংগঠনিক সম্পাদক এনামুল হক রুবেল। তারা মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।  

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।