ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

লালপুরে ট্রলি-সিএনজি সংঘর্ষে নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
লালপুরে ট্রলি-সিএনজি সংঘর্ষে নিহত ১ 

নাটোর: নাটোরের লালপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে মো. আমিরুল সরকার (৩৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. আসলাম উদ্দিন (৪০) নামে একজন।

 

রোববার (২২ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার গোপালপুর-বনপাড়া সড়কে গোপালপুর বিএম কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল সরকার জেলার বড়াইগ্রাম উপজেলার আঠুয়া গ্রামের আবেদ আলীর ছেলে। আহত আসলাম উদ্দিন  উপজেলার দক্ষিণ লালপুর গ্রামের মোল্লা মুন্সির ছেলে।  

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জালাল উদ্দিন এ তথ্য  নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশা গোপালপুর-বনপাড়া সড়ক হয়ে গোপালপুরের দিকে যাচ্ছিল। পথে বিএম কলেজের সামনে এলে বিপরীত থেকে আসা বনপাড়াগামী ইট বোঝাই ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনায়স্থলেই আমিরুল নিহত হন এবং আহত হন আসলাম নামে অপরজন। স্থানীয়রা আসলামকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাময়িক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান।  

ঘটনাস্থল থেকে ট্রলি ও অটোরিকশা দুইটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি জালাল উদ্দিন।

বাংলাদশ সময়: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।