ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে বাসচাপায় বাবা-মেয়েসহ তিনজন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
ফরিদপুরে বাসচাপায় বাবা-মেয়েসহ তিনজন নিহত 

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী স্টার লাইনের একটি বাসের চাপায় বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন।

রোববার (২২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মুনসুরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- জেলার নগরকান্দা উপজেলার ধর্মদী এলাকার বাকি শেখের ছেলে মাঈন উদ্দিন শেখ (৩৫), তার মেয়ে তাবাসসুম (১০) ও ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া এলাকার মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬)। তারা তিনজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

এ ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে .বাসে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ভাঙ্গা থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।  

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মো. হেলাল উদ্দিন ভূঁইয়া বাংলানিউজকে সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি বাস উপজেলার মুনসুরাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মঈন উদ্দিন ও সৌরভ মাতুব্বর নামে দুজন মারা যান। তাবাসসুম নামে এক শিশুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে সেও মারা যায়।  

তিনি আরও বলেন, ঘটনার পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং বাসে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।