ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে পৌর আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
বান্দরবানে পৌর আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ

বান্দরবান: বান্দরবান পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে গরিব ও দুস্থদের কম্বল বিতরণ করা হয়েছে।
 
রোববার (২২ জানুয়ারি) সকালে বান্দরবান পৌর আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এসব শীতবস্ত্র বিতরণ করেন।


 
বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী, পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলামসহ জেলা আওয়ামী লীগ এবং পৌর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।
 
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ বলেন, বান্দরবানের জনসাধারণের উন্নয়নে কাজ করে যাচ্ছে পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা। এই সরকারের আমলে সাধারণ জনগণ নানা ধরনের সেবা পাচ্ছে আর এই তীব্র শীতে যাতে সাধারণ মানুষ কিছুটা হলেও স্বস্তি পায় তাই এই আয়োজন।
 
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং বলেন, আগামীতে বিএনপি নামে কোনো সংগঠন দেশ পরিচালনা করার সুযোগ পাবে না, তারা দেশকে লুটেপুটে খাবে। তারা এতিম ও দেশের মানুষের টাকা  লুটপাট করে খায়।  
 
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবান জেলার এক হাজার হত দরিদ্র ও শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন মন্ত্রী।
 
বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।