ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

চালককে কুপিয়ে ইজিবাইক ছিনিয়ে নেওয়ার সময় ৫ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
চালককে কুপিয়ে ইজিবাইক ছিনিয়ে নেওয়ার সময় ৫ ডাকাত আটক আটক ডাকাতরা।

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে চালককে কুপিয়ে ইজিবাইক ছিনিয়ে নেওয়ার সময় ধারালো ছুরি ও চাপাতিসহ পাঁচ ডাকাতকে আটক করেছে পুলিশ।  

রোববার (২২ জানুয়ারি) সকালে কালকিনির ভুরঘাটা থেকে তাদের আটক করা হয়।

দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।  

আটকরা হলেন-গাইবান্ধা জেলার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সেতু (১৯)।

কালকিনি থানা সূত্রে জানা গেছে, ডাকাতদল সকালে উপজেলার শিকারমঙ্গল এলাকার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালককে অস্ত্রের মুখে জিম্মি করে পৌর এলাকার ভুরঘাটার একটি ফাঁকা রাস্তায় নিয়ে যায়। এরপর চালককে চাপাতি দিয়ে আঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় চালকের চিৎকারে আশপাশের লোকজন এসে ডাকাতদের অবরুদ্ধ করে রাখে। পরে পুলিশ গিয়ে পাঁচজনকে আটক করে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামীম হোসেন জানান, আটকরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। এরা দিনে দুপুরে যাত্রীর ছদ্মবেশে ইজিবাইক ছিনিয়ে নিত এবং রাতে বিভিন্ন স্থানে ডাকাতি করত। রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।