ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
নসিমনের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় অপু বিশ্বাস (৩০) নামে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দাশুড়িয়া সিএনজি পাম্পের সামনে ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

অপু মাগুরা জেলার হাট মালঞ্চী এলাকার অনাথ বিশ্বাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষর্শীরা জানান, কর্মস্থল থেকে মোটরসাইকেলযোগে ঈশ্বরদীতে ফেরার পথে দাশুড়িয়া নতুন ট্রাফিক মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা লাগে অপু ছিঁটকে রাস্তায় পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত নসিমনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা অপুকে দ্রুত উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অপুর শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বাংলানিউজকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহীকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে। বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। নিহত অপুর স্বজনদের খবর পাঠানো হয়েছে।  

তিনি বলেন, দুর্ঘটনার পরপরই নসিমনচালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।