ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ক্রীড়া তরুণ প্রজন্মকে সুপথে রাখে: শিরীন আখতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
ক্রীড়া তরুণ প্রজন্মকে সুপথে রাখে: শিরীন আখতার

ফেনী: ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতার বলেছেন, ক্রীড়া একটি জাতির তরুণ প্রজন্মকে সুপথে রাখে। বিপথ থেকে ফেরাতে ক্রীড়ার বিকল্প নেই।

কিশোর, তরুণ এবং যুবকদের যদি খেলাধুলার সুযোগ করে দেওয়া হয় তাহলে তারা মাদক ও দেশবিরোধী কাজসহ সব অপরাধ থেকে দূরে থাকবে।  

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে ছাগলনাইয়া উপজেলা পরিষদ মিলনায়তনে ব্যক্তিগত তহবিল থেকে ক্রীড়া সামগ্রী বিতরণকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌমিতা দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কাজী মো. রফিক আহামেদ, রাধানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার, মহামায়া ইউপির চেয়ারম্যান শাহাজাহান মিনু, ঘোপাল ইউপির চেয়ারম্যান মো. সেলিম, জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, জেলা জাসদের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, ছাগলনাইয়া উপজেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই প্রমুখ।
 
এ সময় বক্তব্য দেন- সাংবাদিক আবদুল আউয়াল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হক দিদার। অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য আনোয়ার হোসেন অভি। এতে ছাগলনাইয়া, পরশুরাম ও ফুলগাজী উপজেলার ৫৫টি ক্লাবের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।