ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তুরাগে অপহরণ মামলার প্রধান আসামি আটক, ভুক্তভোগী উদ্ধার 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
তুরাগে অপহরণ মামলার প্রধান আসামি আটক, ভুক্তভোগী উদ্ধার 

ঢাকা: রাজধানীর তুরাগ এলাকা থেকে একটি অপহরণ মামলার প্রধান আসামি মো. রুবেল হোসেন ওরফে রুবেলকে (৩২) আটক করেছে র‌্যাব-৩। অভিযানে তার হেফাজত থেকে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে।

 

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি জানান, শনিবার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর তুরাগ থানাধীন চয়নী চারা কামারপাড়া এলাকা থেকে অপহরণকারী রুবেলকে আটক করা হয়।  

আটক রুবেলের বিরুদ্ধে পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানায় গত ২৬ জানুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে ও অপহণের একটি মামলা  দায়ের করা হয়। ওই মামলায় তিনি পলাতক ছিলেন। তিনি ভুক্তভোগীকে অপহরণ করে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে মোটা অংকের টাকা দাবি করে আসছিলেন।  

মুক্তিপণ দিতে ভুক্তভোগীর পরিবার রাজি না হওয়ায় রুবেল ভুক্তভোগীকে প্রাণনাশের হুমকি দেন ও শারীরিক ও মানসিক নির্যাতন করছিলেন। অপহরণের পর থেকে আটক আসামি দেশের বিভিন্ন এলাকায় পলাতক জীবনযাপন করে আসছিলেন।

আটক আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এসজেএ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।