ঢাকা, শুক্রবার, ৭ আষাঢ় ১৪৩১, ২১ জুন ২০২৪, ১৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার জব্দ করা মোটরসাইকেলগুলো

ঢাকা: মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি গোয়েন্দা-লালবাগ বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) ডিবি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ।

গ্রেফতারার হলেন- মো. রানা শেখ ও মুস্তাইন বিল্লাহ ওরফে স্বচ্ছল। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ৯টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

হারুন অর রশীদ বলেন, গত ডিসেম্বরে চকবাজার থানায় মোটরসাইকেল চুরির ঘটনায় একটি মামলা হয়। মামলা তদন্তকালে তথ্য ও প্রযুক্তির সহায়তায় জানা যায়, চক্রের সদস্যরা নড়াইলের নড়াগাতি থানা এলাকায় অবস্থান করছে। পরে গোয়েন্দা পুলিশ চোর চক্রের অবস্থান শনাক্ত করে নড়াগাতি থানার জোগানিয়া ও চাপাইল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, আসামি রানা ও মুস্তাইন চোরাই মোটরসাইকেল কেনা-বেচা করতো। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৩
এমএমআই/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।