ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাইমুড়ীতে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
সোনাইমুড়ীতে মাটি চাপায় শ্রমিকের মৃত্যু

নোয়াখালী: জেলার সোনাইমুড়ী উপজেলায় মাটির নিচে চাপা পড়ে মো. আলী হোসেন (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোর রাতে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এরআগে, বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার অম্বরনগর ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের অম্বরনগর গ্রামের চৌকিদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলী হোসেন এ গ্রামের মৃত কালা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, উপজেলার অম্বরনগর গ্রামের ওসমান আলী চৌকিদারের বাড়ির সামনে একটি ব্রিজের কাজ চলছিল। ওই ব্রিজে মাটি কাটার শ্রমিক হিসেবে কাজ করছিলেন আলী হোসেনসহ ১০ জন শ্রমিক। বৃহস্পতিবার তারা বিকেল ৩টার দিকে মাটি কাটার কাজ শেষে বাড়ি ফিরে যান।

এরপর সন্ধ্যার দিকে তারা ব্রিজের নিচ থেকে রডের টুকরো কুড়িয়ে নিতে আসেন। ওই সময় ওপর থেকে মাটি পড়ে চাপা পড়েন আলী হোসেন। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর রাতে তার মৃত্যু হয়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগে, শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশকে না জানিয়ে নিহত শ্রমিকের মরদেহ দাফন করা হয়। তবে এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।