ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সেলাই মেশিন পেলেন শায়েস্তাগঞ্জের ১৩৫ নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
সেলাই মেশিন পেলেন শায়েস্তাগঞ্জের ১৩৫ নারী

হবিগঞ্জ: হবিগঞ্জেরে শায়েস্তাগঞ্জ উপজেলায় অসহায় ১৩৫ জন নারীকে স্বাবলম্বী করার লক্ষে তাদের প্রত্যেককে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সংসদ সদস্য মো. আবু জাহির প্রধান অতিথি হিসেবে এ সব সেলাই মেশিন দেওয়া হয়েছে।

এ সময় ১৫ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার, ৭ জনকে অর্থ সহায়তা ও ৬টি শিক্ষা প্রতিষ্ঠোনে কম্পিউটার বিতরণ করেন তিনি।

উপকারভোগী নারীরা শায়েস্তাগঞ্জ পৌরসভা ও উপজেলার ৩টি ইউনিয়নের বাসিন্দা। সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ থেকে তাদের এই সেলাই মেশিন প্রদান করা হয়।

অনুষ্ঠানে এমপি আবু জাহির বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। একই উদ্দেশে হবিগঞ্জ সদর উপজেলায় ১৩৬ জন নারীকে তিনি সেলাই মেশিন প্রদান করেছেন বলে জানান।

এ অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, সাবেক মেয়র সালেক মিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান বুলবুল খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।