ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে প্রেমিকার বাবা ও ভাইয়ের ছুরিকাঘাতে তরুণ খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
রাজধানীতে প্রেমিকার বাবা ও ভাইয়ের ছুরিকাঘাতে তরুণ খুন

ঢাকা: রাজধানীর মিরপুর দারুসসালামে প্রেমিকার বাবা ও দুই ভাইয়ের ছুরিকাঘাতে আহাদ (২১) নামে এক তরুণ নিহত হয়েছেন। ঘটনার পর অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার।

তিনি জানান, মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাতে গাবতলীর প্রথম কলোনিতে প্রেমিকার বাসার সামনে আগে থেকে অবস্থান নেওয়া প্রেমিকার বাবা ও দুই ভাই মিলে তরুণ আহাদকে প্রথমে মারধর করেন। পরে প্রেমিকার এক ভাই তার মাথায় ছুরিকাঘাত করে। এতে আহাদ গুরুতর আহত হলে তৎক্ষণিকভাবে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ওই রাতেই (২১ ফেব্রুয়ারি) অভিযান চালিয়ে প্রেমিকার বাবা ও দুই ভাইকে প্রথমে আটক করা হয়। পরে হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার দেখিয়ে আজ (২২ ফেব্রুয়ারি) সকালে আদালতে পাঠানো হয়।

এদিকে, মরদেহ আইনি প্রক্রিয়া শেষে সুরতল প্রতিবেদন তৈরি করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। আজ (২২ ফেব্রুয়ারি) বিকেলের দিকে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।