ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩'র চূড়ান্ত পর্ব শুরু

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩'র চূড়ান্ত পর্ব শুরু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস-২০২৩ এর চূড়ান্ত পর্বের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (ফেব্রুয়ারি ২৩) সকালে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস এর কো-চেয়ারম্যান সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ উপজেলা পরিষদ মাঠে মশাল প্রজ্জ্বলনের উদ্বোধন করেন।

পরে প্রজ্জ্বলিত মশালটি আনুষ্ঠানিকভাবে সড়ক পথে টুঙ্গিপাড়া থেকে জাজিরা-মাওয়া হয়ে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন আবাহনী মাঠ অতিক্রম করে ঢাকা আর্মি স্টেডিয়ামে পৌঁছাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সেনাপ্রধান বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সঙ্গে এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। খেলোয়াড়দের খুঁজে বের করাই এ আয়োজনের মূল উদ্দেশ্য এবং নতুন প্রতিভার সমন্বয়ে আমরা জাতীয় দলগুলোকে সমৃদ্ধ করতে পারব, ইনশাল্লাহ।

এ সময় জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার যশোর মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশীদ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সৈয়দ শাহেদ রেজা, জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আবুল বাশার খায়ের, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাগণ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কর্মকর্তাগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ৮ মশাল প্রজ্জ্বলনকারী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।