ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত কোটালীপাড়ার লাখো জনতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত কোটালীপাড়ার লাখো জনতা

গোপালগঞ্জ: রাত পোহালেই কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা। তার নিজ নির্বাচনী এলাকায় প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত আছেন কোটালীপাড়ার লাখো মানুষ।

ইতোমধ্যে মঞ্চ তৈরিসহ যাবতীয় কাজ সম্পন্ন হয়েছে। সভা মঞ্চে আসন থাকবে ১৫০টি। কেন্দ্রীয় নেতারাও নিয়মিত জনসভাস্থল পরিদর্শন করছেন। এখন শুধু বাকি অপেক্ষা পালা।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় কোটালীপাড়ার ভাঙ্গারহাট তালিমপুর তেলিহাতি হাই স্কুল মাঠ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে কোটালীপাড়ায় এখন সাজসাজ রব। পুরো কোটালীপাড়াকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। সড়কে নির্মাণ করা হয়েছে অসংখ্য তোরণ ও দুই পাশে টাঙানো হয়েছে ডিজিটাল পোস্টার-ব্যানার।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস বলেন, প্রধানমন্ত্রীকে বরণ করতে কোটালীপাড়াবাসী প্রস্তুত আছেন। ভোর হলেই দল বেঁধে মানুষ জনসভাস্থলে আসা শুরু করবেন। জনসভা শুরুর আগেই কানায় কানায় পূর্ণ হয়ে যাবে সভাস্থলসহ আশপাশের রাস্তাঘাট। আমরা আশা করছি লাখো মানুষ সেখানে উপস্থিত হবেন।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান বলেন, গোপালগঞ্জবাসী প্রধানমন্ত্রীকে বরণ করতে পুরোপুরি প্রস্তুত আছেন। ইতোমধ্যে বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা গোপালগঞ্জ এবং কোটালীপাড়ায় অবস্থান করছেন। এখন শুধু অপেক্ষার পালা।

তিনি আরও জানান, আইনশৃঙ্খলা বাহিনী থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে। তাদের পাশাপাশি আমাদের বিপুল সংখ্যক স্বেচ্ছাসেবক কাজ করবেন। আশা করি এটি একটি স্বার্থক ও সফল জনসভা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।