ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

লালমনিরহাটে বিএনপির পদযাত্রায় মানুষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
লালমনিরহাটে বিএনপির পদযাত্রায় মানুষের ঢল

লালমনিরহাট: দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতি ও খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে গণপদযাত্রা করেছে লালমনিরহাট জেলা বিএনপি। শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে জেলা বিএনপি কার্যালয় থেকে বের হওয়া এ গণপদযাত্রায় মানুষের ঢল নামে।

বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সভাপতি সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর নেতৃত্বে পদযাত্রাটি শহরের ৬ কিলোমিটার এলাকা প্রদক্ষিণ শেষে আদিতমারী উপজেলার সাপ্টিবাড়ী ডিগ্রী কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

গণপদযাত্রার আগে বিএনপির কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বলেন, দেশের পরিস্থিতি ভয়াবহ হলে তার দায় আওয়ামী লীগ সরকারকেই নিতে হবে। তারা গোলের ভয়ে গোলবারের সামনে শান্তি সমাবেশের নামে কর্মসূচি দিলেও লোক নেই। চাকরি, টাকা আর খিচুরির লোভ দিয়েও লোক পাচ্ছে না আওয়ামী লীগের শান্তি সমাবেশে। তারা শান্তির নাম করে অশান্তি করছে। অশান্তির কন্যা হাসিনা।

দুলু আরও বলেন, হামলা মামলা দিয়েও যখন বিএনপিকে দমাতে পারছে না। তখন এ ফ্যাসিস্ট সরকার বলছে, খালেদা জিয়ার রাজনীতি করতে বাঁধা নেই। কিছু দিন পর বলবেন, নির্বাচনেও বাঁধা নেই। সরকার পতনের লক্ষণ আলামত দেখা যাচ্ছে।

গণপদযাত্রার সমাবেশে জেলা বিএনপির সম্পাদক হাফিজুর রহমান বাবলাসহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতারা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএম
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।