ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্যান্ডেল দিয়ে পেটানোর প্রতিশোধ নিতেই বিয়ে করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
স্যান্ডেল দিয়ে পেটানোর প্রতিশোধ নিতেই বিয়ে করে হত্যা ঘাতক আহসান আলী মোল্যা

মেহেরপুর: গাংনী উপজেলার বামন্দী বাজারে প্রকাশ্যে স্যান্ডেল দিয়ে পেটানোর প্রতিশোধ নিতেই বিয়ে করে সাবেক স্ত্রী বুলুয়ারা খাতুনকে হত্যা করেছেন আহসান আলী মোল্যা (৩৫)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুজিবনগর থানা পুলিশকে এ কথা বলেন ঘাতক আহসান।

 আহসান আলী মোল্ল্যা মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামের হঠাৎপাড়া এলাকার আব্দুস সাত্তার মোল্ল্যার ছেলে।

গত বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় শরিয়তপুরের সখিপুর উপজেলার চরকমরিয়া ইউনিয়নের মোল্লারহাট বাজারের নাজমুল হোটেলের সামনে থেকে আহসানকে গ্রেফতার করে পুলিশ।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বলেন, গত ২০ ফেব্রুয়ারি দুপুরে মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের একটি ইটভাটার অদুরে ফিরাতুল ইসলামের গম ক্ষেত থেকে বুলুয়ারা নামে এক নারীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।  

এ ঘটনায় বুলুয়ারার ভাই আব্দুল হামিদ বাদী হয়ে মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় হত্যাকাণ্ডের ৩ দিন পর তার সাবেক স্বামী আহসানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বুলুয়ারাকে হত্যা করেছেন স্বীকার করেন আহসান।

মামলার তদন্ত অফিসার মুজিবনগর থানার (ওসি তদন্ত) আব্দুল আলীম বলেন, বিয়ের আগে বুলুয়ারার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে আহসানের সঙ্গে। বামন্দী সিনেমা হলের দোতালায় তাদের হাতেনাতে ধরে ফেলেন স্থানীয়রা। এসময় পরকীয়ার কথা অস্বীকার করলে সবার সামনে পায়ের স্যান্ডেল খুলে আহসানকে পেটায় বুলুয়ারা। এঘটনায় ক্ষিপ্ত হয়ে ওইদিনই বুলুয়ারাকে হত্যার পরিকল্পনা করে আহসান। পূর্ব পরিকল্পনা মতে, বছর দুয়েক আগে বুলুয়ারাকে বিয়ে করেন আহসান। প্রায় দেড় বছর সংসার করার পর তাকে তালাক দেন আহসান। পরে বুলয়ারা ফিরে যায় সাবেক স্বামীর ভিটায়। সেখানে তার আগের পক্ষের মেয়ে সামিয়াকে নিয়ে বসবাস শুরু করেন। সম্প্রতি আবারও নতুন করে বুলুয়ারার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ শুরু করেন আহসান। এক পর্যায়ে নতুন করে ঘর বাধার স্বপ্ন দেখিয়ে বুলুয়ারাকে বাড়ি থেকে গত ১৯ ফেব্রুয়ারি বের করে নিয়ে খুন করেন আহসান।

ওসি আব্দুল আলীম আরও জানান, শনিবার ঘাতক সাবেক স্বামী আহসান আলী মোল্ল্যাকে আদালতের মাধ্যমে মেহেরপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।